আমার বনলতা
- অনিকেত পাল ২৯-০৪-২০২৪

তুমি অপ্সরা নও
অপ্রত্যাশিত ভাবে অনাহুত অনামিকা,
স্বপ্ন সুন্দরী কুহেলিকা
অামার গীতিকবিতা।

অামার জীবাশ্মে তুমি ক্ষয়হীন প্রস্তর,
ত্র্যহস্পর্শের চন্দ্রিমা
নীহারিকার নীল নীলিমা
আমার ধ্রুবতারা।

অামার প্রতিবিম্বে তোমার প্রতিলিপি,
স্রোতস্বিনী প্রস্রবণ
নাতিশীতোষ্ণ তরঙ্গ
আমার কল্পতরু।

অামার মনোরাজ্যে তুমি পুষ্পিতলতা,
কল্পনা তরুণী
সুমন্দ শরন্ময়ী
অামার বনলতা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।